October 8, 2024, 2:32 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

মীনা কুমারীর বায়োপিকে অভিনয় করবেন প্রাক্তন পর্ন অভিনেত্রী!

মীনা কুমারীর বায়োপিকে অভিনয় করবেন প্রাক্তন পর্ন অভিনেত্রী!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে যখন বড় তারকাদের জীবনী নিয়ে সিনেমা নির্মাণের ধুম পড়েছে, ঠিক তখনই ৬০ দশকের বিখ্যাত নায়িকা মীনা কুমারীর বায়োপিক নির্মাণের জন্য মনস্থির করেছেন এক পরিচালক। আর এই চরিত্রের জন্য তিনি পছন্দ করেছেন সানি লিওনকে, যিনি একসময়ের পর্ন সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন।

এর আগে শোনা গিয়েছিলো, কিংবদন্তী নায়িকা মীনা কুমারীর চরিত্রে থাকবেন মাধুরী দীক্ষিত অথবা বিদ্যা বালান। তবে সবাইকে সরিয়ে জায়গা করে নিতে যাচ্ছেন বিতর্কিত অভিনেত্রী সানি। সিনেমাটি পরিচালনা করবেন করণ রাজদান। তিনি এই প্রসঙ্গে বলেন, ‘আমার মতে তিনিই এমন একজন নায়িকা যিনি সাহসিকতার সঙ্গে আমাকে জিজ্ঞেস করেছেন, শুটিং কবে থেকে শুরু? সেই নায়িকা হলেন সানি লিওন।

আমি একই চিত্রনাট্য মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালানকে পড়ে শুনিয়েছি। যে কোন কারণে তারা রাজি হননি। তখন এগিয়ে এসেছেন সানি।’

পরিচালক আরও বলেন, ‘সানি আমাকে স্ক্রিপ্ট সম্পর্কে জিজ্ঞেস করে, এবং তা পড়তে উৎসাহী হয়। আমি তার বাড়িতে গিয়ে তাকে চিত্রনাট্য শোনাই।

আমি জানি না মীনা কুমারী চরিত্রে তিনি যুতসই কিনা। কিন্তু আমার মতে তিনি এই চরিত্রটি করার জন্য অত্যন্ত কৌতূহলী। আমি মনে করি, এই চরিত্রটি সানির জন্য একটি বিরাট সুযোগ।’

এদিকে সূত্র থেকে জানা গেছে, বিদ্যা বালান এই ছবি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তার কারণ তার সদ্য মুক্তি পাওয়া ছবি ‘তুমহারি সুলু’ বক্স অফিসে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই মুহূর্তে এমন গুরুগম্ভীর বায়োপিকে তিনি অভিনয় করতে চাচ্ছেন না। একই কথা পরিচালক নিজেও জানিয়েছেন গণমাধ্যমে।

তিনি জানান, বিদ্যা এ যাবত অসংখ্য সিরিয়াস চরিত্রে অভিনয় করে ফেলেছেন। তিনি অন্যান্য চরিত্রে অভিনয় করতে চাইছেন এখন।

উল্লেখ্য, মীনা কুমারী বলিউড ইন্ডাস্ট্রিতে ট্র্যাজেডি কুইন নামে বিখ্যাত। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে, ‘সাহেব বিবি অউর গুলাম’, ‘পাকিজা’, ‘মেরে আপনে’, ‘আরতি’, ‘পরিণীতা’, ‘দিল আপনা অউর প্রীত পারায়ি’। মাত্র ৩৮ বছর বয়সে অতিরিক্ত মদ্যপানে মারা যান এই কিংবদন্তী অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর